1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় পিডিবি’র পরিত্যক্ত খুঁটি ভেঙ্গে পড়ে যুবক নিহত ১, আহত ১

  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় পিডিবি’র পরিত্যক্ত লাইন অপসারন করতে গিয়ে খুঁটি ভেঙ্গে পড়ে সুজন উরাং (৩৩) নামে এক শ্রমিকের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে রাহেল আহমদ নামক অপর এক শ্রমিক। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহত রাহেল আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত সুজন উরাং জুড়ী উপজেলার আতিয়াবাগ চা বাগানের দক্ষিণ কালাছড়া এলাকার মনিলাল উরাংয়ের ছেলে। আহত রাহেল আহমদ বড়লেখা উপজেলার ডিমাই এলাকার বাসিন্দা।

জানা গেছে, নিহত সুজন উরাং ও আহত রাহেল আহমদ বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে বড়লেখা উপজেলার কাঠালতলী এলাকায় পিডিবির পরিত্যক্ত লাইন অপসারণের জন্য বিদ্যুতের খুঁটির ওপর ওঠে। এসময় খুঁটি ভেঙ্গে সে মাটিতে ছিটকে পড়ে। এতে সুজন উরাং ও রাহেল আহমদ গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শীরা সকাল সাড়ে সাতটার দিকে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজন উরাংকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় রাহেল আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বড়লেখা থানার এসআই স্বপন কান্তি দাস জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরীর পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। এব্যাপারে থানায় অমৃত্যু মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..